Header Ads

sylhettoday news top advertise

সিলেটে রাতে শিবিরের তান্ডব, বোমাবাজি, দোকানপাট ও গাড়ি ভাঙচুর

সিলেট নগরীতে রাতে তান্ডব চালিয়েছে শিবির। মোটর সাইকেল দিয়ে মহড়া দিয়ে তারা ব্যাপক বোমাবাজি করেছে। ভাঙচুর করেছে অন্তত ২৫টি গাড়ি ও ৩৫টি ব্যবসা প্রতিষ্ঠান। এছাড়া শাহাজালাল বিশ্ববিদ্যালয়ে আ.লীগ ও ছাত্রলীগের ব্যানারে অগ্নিসংযোগ করেছে তারা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে চৌহাট্টা থেকে ২০-২৫টি মোটর সাইকেলে ৪০-৫০ জন শিবির কর্মী বের হয়। প্রথমেই তারা চৌহাট্টায় কয়েকটি হাত বোমার বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক ছড়ায়। পরে তারা কয়েকটি দোকানপাট ও গাড়ি ভাঙচুর করে। এরপর তারা দরগাগেইট ও আম্বরখানায় গিয়ে একইভাবে ২০-২৫টি হাত বোমার বিস্ফোরণ ঘটায় ও ২০-২৫টি দোকানপাট ও ১৫-২০টি গাড়ি ভাঙচুর করে।

এদিকে রাত সোয়া ৮টার দিকে ২০-২৫টি মোটর সাইকেল নিয়ে শাবি ক্যাম্পাসে প্রবেশ করে শিবির। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে তারা ১৫-২০টি হাত বোমার বিস্ফোরণ ঘটায়। এসময় তারা প্রধান ফটকের সামনে ও আশপাশে ৮-১০টি দোকানপাট ও অন্তত ১০টি গাড়ি ভাঙচুর করে।

পরে তারা মিছিল দিয়ে ক্যাম্পাসে প্রবেশ করে মহড়া দেয়। ক্যাম্পাস ও প্রধান ফটকের সামনে আওয়ামী লীগ ও ছাত্রলীগের লাগানো ব্যানার খুলেও তারা আগুন ধরিয়ে দেয়। প্রায় ২০মিনিট তান্ডব চালিয়ে তারা ক্যাম্পাস এলাকা ত্যাগ করে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ