Header Ads

sylhettoday news top advertise

সিলেটে ৩ প্রবাসী যুবকের উপর হামলা: গ্রেফতার ২

সিলেট নগরীর জল্লারপাড় এলাকার পাঁচভাই রেস্টুরেন্টে ৩ ইংল্যান্ড প্রবাসী যুবকের উপর ছাত্রলীগ ক্যাডারদের হামলার ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর রাতে দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামিরা হচ্ছে দিপু রায় ও রানা।

সোমবার (১৯আগস্ট) ভোর ৪টার দিকে সুনামগঞ্জের আলীপাড়া পল্লবী-২৩ মনির ভিলা থেকে মদ্যপ অবস্থায় তাদের আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

সিলেটে ৩ প্রবাসী যুবকের উপর হামলা: গ্রেফতার ২সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার এসআই ওবায়দুল্লাহ, এএসআই আবদুস ছাত্তার, পাশা মিয়া ও প্রদীপের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়া।

উল্লেখ্য, গত ৬ আগস্ট দিনগত রাত ১২টার দিকে নগরীর পাঁচভাই রেস্টুরেন্টে খাবার খেয়ে বের হচ্ছিলেন লন্ডন প্রবাসী ৩ যুবক। এসময় বাইরে উপস্থিত দুই ছাত্রলীগ নেতা তাদেরকে নিয়ে কটুক্তি করে। তারা দুইজন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি পিযুষ কান্তি দে’র গ্রুপের কর্মী জায়েদ ও সজিব। ঐ সময় তাদের নিয়ে খারাপ মন্তব্য করায় এক প্রবাসী যুবক তার প্রতিবাদ করেন এবং এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে এক পর্যায়ে জায়েদ ও সজিবের নেতৃত্বে ১০/১৫জন ছাত্রলীগ কর্মী তাদের উপর অতর্কিত হামলা চালায়। তখন প্রবাসীদের ব্যবহৃত একটি প্রাইভেটকারও ভাঙচুর করে তারা।

এ ঘটনায় গত ৭ আগস্ট রোজ বুধবার ঐ ইংলেন্ড প্রবাসীদের চাচাতো ভাই মাে. জাহাঙ্গির আলম বাদী হয়ে অজ্ঞাত ৩০-৪০ জনকে আসামী করে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ