Header Ads

sylhettoday news top advertise

গাঁজাসহ শাবি ছাত্রলীগের দুই নেতাসহ আটক তিন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের দুটি বিভাগের সভাপতিসহ তিনজনকে গাঁজাসহ আটক করেছে পুলিশ। রবিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গাঁজাসহ সিলেট সদরের লাক্কাতুরা মন্দিরের কাছ থেকে তাদেরকে আটক করা হয়।

গাঁজাসহ শাবি ছাত্রলীগের দুই নেতাসহ আটক তিনআটককৃতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন, সমাজকর্ম বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ইফফাত আহমেদ ও পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ফজলে ইফাত অনিক।

সাজ্জাদ হোসেন ও ফজলে ইফাত অনিক উভয়ে নিজ নিজ বিভাগ শাখা ছাত্রলীগের সভাপতি। তারা শাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারি।

তাদেরকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর এয়ারপোর্ট থানার এসআই আলামিন হোসেন। তিনি বলেন, তাদের কাছে প্রায় তিন শ’ গ্রাম গাঁজা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে।

এদিকে ক্যাম্পাস সূত্রে জানা গেছে, আটককৃত সাজ্জাদ হোসেন ও ফজলে ইফাত অনিক শাবির শাহপরান হলের আবাসিক শিক্ষার্থী। সাজ্জাদ হোসেন ৪২৫/সি এবং ইফাত অনিক ৪৪০/ডি নং কক্ষে থাকেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের বাইরে থেকে তাদেরকে মাদকসহ আটক করা হয়েছে। পুলিশকে তাদের বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে।’

এ বিষয়ে শাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, ‘বিষয়টি আমি জেনেছি। আটকের ঘটনাটি বিশ্ববিদ্যালয় থেকে বেশ দূরবর্তী এয়ারপোর্ট এলাকায় ঘটেছে। অভিযোগ সত্য হলে তাদের ব্যক্তিগত দায়ভার ছাত্রলীগ বহন করবে না। তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ