Header Ads

sylhettoday news top advertise

সিলেটে সাপের কামড়ে দুইজনের মৃত্যু

সিলেটে সাপের কামড়ে দুইজনের মৃত্যু

সিলেটে সাপের কাপড়ে এক নারী ও এক পুরুষ মারা গেছেন। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়েছে।

মৃতরা হলেন- সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পাটলী গ্রামের আবদুল মানিকের ছেলে কবির মিয়া (৪০) ও সিলেট সদর উপজেলার শাহপরাণ খাদিমনগর এলাকার হাতুড়া গ্রামের শুয়েব মিয়ার স্ত্রী রুবি বেগম (২৬)।

জানা যায়, সকাল ৯টার দিকে কবির আহমদ তার নিজ বাড়ির নিকটবর্তী খালে জমে থাকা কচুরিপনা সরানোর জন্য পরিস্কার পরিচ্ছিন্নতার কাজ করছি। হঠাৎ করে একটি বিষাক্ত সাপ তাকে ছোবল দেয়। এ দেখে পরিবারের লোকজন ছোবল দেয়া স্থানের উপর দড়ি দিয়ে বেধে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্মরত চিকিৎসক তাকে সিলেট ওসমানিতে রেফার করেন। তারপর, কবির মিয়াকে সকাল সাড়ে সাড়ে১০টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়।

স্বজনরা দাবি করছেন, হাসপাতালে নিয়ে আসার পর থাকে কোন ইঞ্জেকশন পুশ না করে দড়ি খোলায় তার মৃত্যু হয়েছে। তারা দাবি করছেন, দায়িত্বরত চিকিৎসকদের অবহেলার কারণে তার মৃত্যু হয়েছে। তবে, দায়িত্বরত চিকিৎসক বলেছেন, তারা যথাসাধ্য চেষ্টা করেছেন।

অপরদিকে সিলেট শহরতলির খাদিমনগর হাতুড়া গ্রামের প্রবাসী শুয়েব মিয়ার স্ত্রী রুবি বেগমকে নিজ বাড়িতে সাপে কামড় দেয়। পরে পরিবারের লোকজন বুবলিকে উদ্ধার করে সকাল ১০টার দিকে হাসপাতালে নিয়ে আসেন। জরুরি বিভাগেই তার মৃত্যু হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ