Header Ads

sylhettoday news top advertise

কিশোরীকে মাঝ যমুনায় ঘুরতে নিয়ে গিয়ে ধর্ষন প্রেমিকের

বগুড়ার সারিয়াকান্দিতে ধর্ষণের শিকার ১৫ বছরের এক কিশোরীকে অসুস্থ অবস্থায় যমুনা নদীতে ভাসমান একটি নৌকা থেকে উদ্ধার করেছে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা। তাকে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি প্রাথমিক চিকিৎসা শেষে শনিবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠিয়েছে। ঘটনার পর থেকেই শামীম পলাতক রয়েছেন।

স্থানীয় ফায়ার সার্ভিস অফিসের স্টেশন অফিসার আল আমিন জানান, দুপুরে যমুনা নদীতে ফুটবল খেলার সময় নিখোঁজ দুই ভাইকে উদ্ধার অভিযানে নৌকা যোগে যাওয়ার পথে কিশোরী ১টি নৌকার মধ্যে থেকে বাঁচাও বাঁচাও বলে চিৎকার থাকে। এ দৃশ্য দেখে ফায়ার সার্ভিস কর্মীরা এগিয়ে যায় এবং তাকে উদ্ধার করে পুলিশের হেফাজতে দেয়া হয়েছে।

পুলিশ জানায়, সারিয়াকান্দির নারচি ইউনিয়নের নয়াপাড়া গ্রামের বাসিন্দা অটোরিকশাচালক শামীম মুঠোফোনে ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে তিনি মুঠোফোনে নবম শ্রেণির ওই ছাত্রীকে যমুনা নদীতে ঘোরানোর কথা বলে ডেকে নেন। এরপর তাকে নদীতে বেড়ানোর নামে শামীম একটি ভাড়া নৌকায় তোলেন। নৌকায় ওঠার পর তিনি মাঝিকে ‘ম্যানেজ’ করে প্রেমিকাকে ভয় দেখিয়ে ধর্ষণ করেন।

হাসপাতালে চিকিৎসাধীন ওই মেয়েটি জানায়, সে তার প্রেমিক সারিয়াকান্দির নারচী এলাকার শামিমের সঙ্গে যমুনা নদীতে ঘুরতে আসে। পরে ১টি নৌকা ভাড়া নিয়ে ঘুরে বেড়ানোর সময় নৌকার মধ্যেই শামিম তাকে ধর্ষন করে একটি চরে নিয়ে যায়। সেই চরে আরও ৩/৪ জন যুবক তাদের ঘিরে ফেলে। এক সময় একাই তাকে নৌকায় উঠিয়ে দেওয়া হয়।

ওই ছাত্রী জানায়, শামীম তাকে বিয়ে করবে বলেছিল। এ ছাড়া, বেড়ানোর কথা বলে যমুনা নদীতে নৌকায় তুলেছিল। এরপর মাঝিকে ম্যানেজ করে তাকে ভয় দেখিয়ে নৌকার মধ্যেই ধর্ষণ করে।

সারিয়াকান্দি থানার এসআই সুব্রত কুমার ঘোষ জানান, ফায়ার সার্ভিস কর্মীরা মেয়েটিকে উদ্ধার করেছ। সারিয়াকান্দি হাসপাতালে পুলিশ হেফাজতে মেয়েটির চিকিৎসা চলছে। ‘তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এই সুযোগে শামীম ওই ছাত্রীকে ধর্ষণ করেছে।’ ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।

হাসাপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, মেয়েটি জানিয়েছে তাকে ধর্ষণ করা হয়েছে। শারীরিক পরীক্ষার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ