Header Ads

sylhettoday news top advertise

জগন্নাথপুরে গাছ কাটার অভিযোগে যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হচ্ছে

সুনামগঞ্জ জেলা জরগন্নাথপুর উপজেলায় সড়কের পাশ থেকে সরকারি গাছ কাটার অভিযোগ সত্যতা প্রমাণিত হওয়ায় যুবলীগ নেতা সাজ্জাদ খাঁসহ কয়েক জনের বিরুদ্ধে মামলা হচ্ছে। সুনামগঞ্জ জেলার বন ও পরিবেশ অধিদপ্তরের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করে এ অভিযোগের সত্যতা পেয়েছেন।

আজ শনিবার দুপুরে সুনামগঞ্জের বন ও পরিবেশ অধিদপ্তরের বাগান তদারক কর্মকর্তা মোঃ অকিল আলী ঘটনাস্থল পরির্দশন করে গাছ কাটার সত্যতা পেয়েছেন বলে তিনি জানিয়েছেন। এসময় জগন্নাথপুরের বন ও পরিবেশ বিভাগের বোটম্যান জাকির হোসেন উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জের বন ও পরিবেশ বিভাগের বাগান তদারক কর্মকর্তা মোঃ অকিল আলী সিলেটটুডে কে বলেন, গাছ কাটার সত্যতা প্রমাণিত হওয়ায় সাজ্জাদ খাঁসহ কয়েক জনের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল (ইউএনও) মাহফুজুল আলম মাসুম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছি। যারা সরকারি সরকারি সম্পদ লুট করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

প্রসঙ্গত, গত কয়েকদিন আগে জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়কের জগন্নাথপুরের অংশের বাউরকাপন, শাসনবি ও রতিয়ারপাড়া এলাকায় সড়কের পাশ থেকে তিন লাখ টাকা মূল্যের ৭টি সরকারি গাছ কেটে নেয়ার অভিযোগ উঠে মীরপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক একই ইউনিয়নের রতিয়ারপাড়া এলাকার বাসিন্দা সাজ্জাদ খাঁ’র বিরুদ্ধে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ