Header Ads

sylhettoday news top advertise

এবার ডেঙ্গুতে আবহাওয়াবিদের অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু

এবার ডেঙ্গুতে আবহাওয়াবিদের অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যুএবার ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ঢাকার আবহাওয়াবিদ নাজমুল হোসেনের অন্তঃসত্ত্বা স্ত্রী শারমিন আক্তারের (২৫) মৃত্যু হয়েছে।

সোমবার (৫ আগস্ট) ভোর সাড়ে ৪টার দিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

শাপলা আক্কেলপুর উপজেলার ননুজ গ্রামের মৃত আব্দুস সালামের মেয়ে। তার স্বামী বাংলাদেশ আবহাওয়া অধিদফতরের সহকারী পরিচালক নাজমুল হকের বাড়ি নওগাঁ জেলার বদলগাছী উপজেলায়।

শাপলার বড় ভাই জহুরুল ইসলাম উজ্জ্বল জানান, শাপলার স্বামী নাজমুল ১৭ মাসের ট্রেনিংয়ের জন্য কোরিয়ায় যাওয়ার কারণে ঢাকা থেকে বাসার সব মালামাল ও সাত বছরের একমাত্র ছেলেকে জয়পুরহাট পৌর শহরের শান্তিনগর এলাকায় বাসা ভাড়া নিয়ে গত মঙ্গলবার (৩০ জুলাই) তাদের রেখে যায়।

শুক্রবার (২ আগস্ট) দুপুর থেকেই শাপলার জ্বর শুরু হলে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। সাত মাসের অন্তঃসত্ত্বা ও ডায়াবেটিস থাকার কারণে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা শনিবার রাতে তাকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। সোমবার ভোরে সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি বলেন, নাজমুল কোরিয়ার ফ্লাইটে যাওয়ার সময় শাপলা হাসপাতালে ভর্তি হলেও নাজমুলকে তার ডেঙ্গু জ্বরের খবর দিতে নিষেধ করেন শাপলা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ