Header Ads

সিলেট টুডে: আমাদের জন্য লিখুন

সিলেট ল্যাবে ২২টি নমুনা পরীক্ষায় ২ জনের করোনা পজিটিভ

সিলেট ল্যাবে ২২টি নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ ২

আজ বৃহস্পতিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২২টি নমুনা পরীক্ষায় ২ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এই দুইজনের একজনের আগেই করোনা শনাক্ত হয়েছিল। আরেকজন শনাক্ত ব্যক্তি মৌলভীবাজার জেলার কমলগঞ্জের বাসিন্দা। বিষয়টি সিলেটটুডেকে নিশ্চিত করেছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায়।

হিমাংশু লাল রায় জানান, সিলেট ল্যাবে আজ ২২ জনের নমুনা পরীক্ষা করা হয়। তন্মধ্যে দুইজনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাস। এর মধ্যে ১জন আগেই করোনা আক্রান্ত ছিলেন। ২য় বার টেস্টেও তার রিপোর্ট পজেটিভ এসেছে। তিনি পেশায় একজন ডাক্তার। আর নতুন করে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে মৌলভীবাজারের কমলগঞ্জের একজনের।

এর আগে,  বুধবার (১৩ মে) সিলেটে একদিনে ৩০ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়। সিলেট পিসিআর ল্যাবে সংগৃহিত ৯৪টি নমুনা পরীক্ষায় ৮ জনের করোনা পজেটিভ শনাক্ত হয় এবং ঢাকা ল্যাবে ৩৯৭ টি পরীক্ষার মধ্যে ২২ জনের পজেটিভ আসে। এই ৩০ জনের মধ্যে ছিলেন সিলেটের ৫ জন, হবিগঞ্জের ৫ জন, সুনামগঞ্জের ১২ জন ও মৌলভীবাজারের ৮ জন।

এ নিয়ে বিভাগে মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩৪৫ জনে। তন্মধ্যে শুধু সিলেট জেলাতেই রয়েছেন ১০৩ জন করোনা আক্রান্ত রোগী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য