Header Ads

সিলেট টুডে: আমাদের জন্য লিখুন

গোলাপগঞ্জে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত

গোলাপগঞ্জে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় আরো ৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন । তাদের মধ্যে একজন পৌরসভার টিকরবাড়ি এলাকার বৃদ্ধ (৬৫) এবং ৫০ ও ৪৭ বছরের অপর দুই ব্যক্তি উপজেলার বাদেপাশা ইউনিয়নের আছিরগঞ্জ এলাকার। তারা উপজেলার টিকবাড়ি এলাকার প্রথম করোনা আক্রান্ত রোগীর সংস্পর্শে এসেছিলেন। গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মনিস্বর চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার ১৯ মে রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে তাদের নমুনা পরীক্ষায় রিপোর্ট পজেটিভ আসে।

জানা যায়, গত ১৪ মে গোলাপগঞ্জ পৌরসভার টিকবাড়ি এলাকার এক বৃদ্ধ করোনায় আক্রন্ত হন। পরে তার বাড়ি লকডাউন করে আক্রান্ত রোগীর সংস্পর্শে আসা ও সন্দেহভাজনদের নমুনা পরীক্ষার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। প্রথম দফা পরীক্ষার রেজান্টে টিকবাড়ির ১৩ জনের পজেটিভ আসে। এবার আরো ৩জনের করোনা পজেটিভ এলো। আছিরগঞ্জের ২ জন টিকবাড়ির করোনা আক্রান্তদের আত্নীয়।

গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মনিস্বর চৌধুরী জানান, আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। বাড়িতেই তাদের চিকিৎসা চলবে। যদি কেউ বেশি অসুস্থ হোন তবে তাকে সামছুদ্দিন হাসপাতালে প্রেরণ করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য