Header Ads

সিলেট টুডে: আমাদের জন্য লিখুন

সিলেট বিভাগে আরও ৪৫ জন করোনা আক্রান্ত


সিলেট বিভাগে চিকিৎসক পুলিশসহ ৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ শুক্রবার (২২ মে) তাদের করোনা শনাক্ত হয়। এর মধ্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ৪১ জনের করোনা শনাক্ত হয় আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে চারজনের করোনা শনাক্ত হয়।

শুক্রবার রাত সাড়ে ১১ টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় সিলেট টুডেকে জানান, হাসপাতালের ল্যাবে আজ শুক্রবার ১৮১ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তরা সিলেট জেলার বাসিন্দা। তবে সিলেট সদর ও সিটি করপোরেশনে বেশি।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে দুই চিকিৎসক ও পুলিশ সদস্যও আছেন।

এদিকে, স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানান সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে আজ শুক্রবার (২২ মে) নমুনা পরীক্ষায় নতুন করে ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

এরমধ্যে শামসুদ্দিন হাসপাতালের এক চিকিৎসক, কয়েকজন পুলিশ সদস্য রয়েছেন বলে জানা গেছে।

অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউল ফারুক জয় জানান, শুক্রবার বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ৮৮ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে চারজনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তরা সিলেট বিভাগের হলেও কোন জেলার তা জানাতে পারেননি তিনি। তবে সংশ্লিষ্ট সূত্রেে জানা গেছে, আক্রান্তরা সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য