Header Ads

সিলেট টুডে: আমাদের জন্য লিখুন

মৃত্যুর ২২ দিন পর জানা গেল তিনি করোনা আক্রান্ত ছিলেন

মৃত্যুর ২২ দিন পর জানা গেল তিনি করোনা আক্রান্ত ছিলেন

সিলেট করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। গত ২৮ এপ্রিল সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশনে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে তাঁর মৃত্যু হয়। পরে ওই ব্যক্তির শরীরের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি অ্যান্ড রেফারেল সেন্টারে প্রেরণ করা হয়। মৃত্যুর প্রায় ২২ দিন পর জানা গেল তার করোনা পজেটিভ ছিল।

জানা গেছে, ওই ব্যক্তির বয়স ৩৬। তার বাসা সিলেট সদরের মদীনামার্কেট হালদারপাড়ায়। গত ২৮ এপ্রিল বিকেল সাড়ে ৫টায় শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে তিনি মারা যান।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান সিলেট টুডেকে বলেন, করোনা উপসর্গে সিলেট আইসোলেশনে ২৮ এপ্রিলে মৃত্যু হওয়া ওই ব্যক্তির করোনা পজেটিভ ছিল। তার নমুনা পরীক্ষার ফলাফল অনেক আগেই শামসুদ্দিনে আসে। তবে তারা আমাদের এ তথ্য জানায়নি।

শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সুশান্ত কুমার মহাপাত্র সিলেট টুডেকে বলেন, মৃত্যুর পর ওই ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছিল। গত ১ মে ঢাকা থেকে আমাদের কাছে এ রিপোর্ট আসে। আমরা বিষয়টি স্বাস্থ্য অধিদপ্তরকে জানিয়েছি ওইদিনই। হয়তো তারা তখন বিষয়টি খেয়াল করেননি।

উল্লেখ্য, সিলেটে এ নিয়ে ৮ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী মারা গেলেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য