Header Ads

সিলেট টুডে: আমাদের জন্য লিখুন

দক্ষিণ সুরমায় ওয়েল্ডিং কারখানায় বিস্ফোরণে নিহত ২ আহত ১

দক্ষিণ সুরমায় ওয়েল্ডিং কারখানায় বিস্ফোরণে নিহত ২

সিলেটের দক্ষিণ সুরমায় ওয়েল্ডিং কারখানায় তেলের লরি বিস্ফোরণে দুইজনের মৃত্যু ও ১জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ মে) দিবাগত রাত সাড়ে ১১ টায় দক্ষিণ সুরমার কুচাই এলাকার মা ইঞ্জিনিয়ারিংয়ে এ ঘটনা ঘটে। বিস্ফোরণের ঘটনায় নিহতেরা হলেন,‘মা’ ইঞ্জিনিয়ারিং এর মালিক কমর উদ্দিন (৩৫) এবং তেলবাহী গাড়ির চালক মনির মনির উদ্দিন (৫০)। অপর আহত ব্যক্তির নাম কাওসার আহমদ। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের ডিসি (দক্ষিণ) সুহেল রেজা।

খবর পেয়ে আলমপুর ফায়ার সার্ভিসের লোকজন এসে ঘটনাস্থল থেকে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অপর দুজন ঘটনাস্থলেই মারা যান। আহত ব্যক্তি বর্তমানে  সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের ৩য় তলার ১১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

আহতের কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ওয়েল্ডিং করার জন্য কমর উদ্দিন ও গাড়িচালক লরির ভেতরে ডুকেন। তিনি তখন লরির উপরে ছিলেন। হঠাৎ করে একটি বিকট শব্দ শুনতে পান তিনি এবং আগুনের শিখা দেখতে পান। এরপর আর কিছু মনে নেই। কমর উদ্দিন সম্পর্কে তার দুলাভাই (চাচাতো বোনের স্বামী)। আহত কাওসারের বাড়ি দক্ষিন সুরমার সিলাম বৈরাগীবাজারে।

ঘটনার প্রত্যক্ষদর্শী এক সিএনজি চালক বজানান, রাস্তা দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলাম হঠাৎ ওয়েল্ডিং কারখানায় বিকট বিস্ফোরণের আওয়াজের সাথে আগুন দেখতে পাই। গিয়ে দেখি এই অবস্থা পরে স্থানীয়দের সহযোগিতায় আহত একজনকে নিয়ে ওসমানী মেডিকেলে নিয়ে এসেছি।

ঘটনার খবর পেয়ে মোগালাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য